কিভাবে ডেমো এ্যাকাউন্ট খুলবেন (How to open a demo account) ?

প্রথমে আপনাকে ঠিক করতে হবে আপনি কোন সাইটে ট্রেড করতে চান। আমার প্রিয় সাইট হল www.tickmill.com, এখানে কিভাবে ডেমো এ্যাকাউন্ট খুলবেন তা আমি নিচে বিস্তারিতভাবে আলোচনা করছি।

প্রথমে আপনাকে www.tickmill.com সাইটে যেতে হবে। সেখানে মেইন পেজে দেখতে পাবেন Create Account এবং এর নিচে দেখতে পাবেন Try Demo Account. আপনাকে Try Demo Account এ ক্লিক করতে হবে। ক্লিক করার পর নিচের চিত্রের মত দেখাবে।

ডানপাশে Open a Demo Account এর নিচের সকল ফাকাঘর গুলো পূরন করে Procced এ ক্লিক করতে হবে। তবে অবশ্যই আপনাকে আগেই একটা মেইল খুলে রাখতে হবে, কারন মেইল ছাড়া কোন ভাবেই Account Create করা যাবে না। Procced এ ক্লিক করার পর নিচের মত আর একটি পেজ ওপেন হবে।
চিত্রে যেমন আছে তেমন রেখে SUBMIT এ ক্লিক করতে হবে।সাথে সাথে আপনার এ্যাকউন্ট Create হয়ে যাবে। Account Create হলে আপনাকে একটি User ID দেওয়া হবে। সাথে দেওয়া হবে একটি Password, যা দিয়ে আপনি ট্রেডিং এ্যাকাউন্টে ঢুকতে পারবেন।

অতপর আপনি মেটাট্রেডার ওপেন করে User ID and Password দিয়ে Login করে ট্রেড শুরু করুন।
কোন প্রকার সহযোগিতার প্রয়োজনে যোগাযোগ করুনঃ 1987dibakar@gmail.com

1 comment:


  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি হেমা ইন্সটাফরেক্স পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি কমিশন পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ReplyDelete

Powered by Blogger.